জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি ::
যশোরের কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে বেতন-ভাতা সহ সরকার থেকে ব্যক্তিগত  প্রাপ্য সকল সুবিধা অসহায় মানুষের কল্যাণে ব্যায় করা হবে। উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মফিজুর রহমান মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহনকালে তিনি একথা বলেন। 
কেশবপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মফিজুর রহমান গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহন করেন। এর আগে তিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলা পরিষদে গিয়ে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর তিনি উপজেলা আওয়ামী লীগ সভাপতির উপস্থিততে উপজেলা পরিষদের চেয়ারম্যানের জন্য নির্ধারিত অফিসের চেয়ারে বসেন।
এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শাহাদাত হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুনসুর হোসেন মোল্লা, পৌর যুবলীগ নেতা আবুল কালাম, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন প্রমুখ।
দায়িত্ব গ্রহনের পর সংক্ষিপ্ত বক্তব্যে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, উপজেলা আওয়ামী লীগের সমার্থনে নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছি। তাঁর উপরে অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য তিনি  সকলের সহযোগিতা কামনা করেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here