জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)প্রতিনিধি :: 
যশোরের কেশবপুরে নৌকা প্রতীকের একটি  নির্বাচনী অফিসে দূর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে। খবর পেয়ে সহকারি রিটার্নিং অফিসার ও থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
থানা পুলিশ,ও অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর পৌরসভার ৩ নম্বর বায়সা ওয়ার্ডে দ্বাদশ জাতীয় নির্বাচন পরিচালনার জন্যে নৌকা প্রতীকের অফিস করে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছে ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। গত বৃহস্পতিবার রাতে নির্বাচনী কার্যক্রম পরিচালনার পর নির্বাচনী অফিস বন্ধ করে নেতা-কর্মীরা বাড়িতে যান।
গত ২৯ ডিসেম্বর গভীর রাতে কে বা কারা অগ্নিসংযোগ করে অফিসটি পুড়িয়ে দেয়। খবর পেয়ে শুক্রবার সকালে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার তুহিন হোসেন, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন, থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে কেশবপুর পৌরসভার মেয়র ও পৌর নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রফিকুল ইসলাম বলেন, নৌকা প্রতীকের কর্মী মঞ্জুয়ারা খাতুন ঔই এলাকায় নৌকা প্রতীকের গংসংযোগ করতে যান। এসময় স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী আজিজুল ইসলামের নির্বাচনী সমন্বয়কারি ও পৌর কাউন্সিলর কবীর হোসেন তাকে হুমকি দেয়। এর ২ দিন পরেই ওই অফিসে অগ্নিসংযোগ করা হয়। এঘটনায় পৌর কাউন্সিলর কবীর হোসেন, তার পিতা দবির হোসেন, টিপু ও মুনতাসিরসহ আরও কয়েক জনের নামে থানায় অভিযোগ করা হয়েছে।
পৌর কাউন্সিলর কবীর হোসেন বলেন, আমি এঘটনার তীব্র নিন্দা জানাই।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here