কেশবপুরের মেয়র, ইউপি চেয়ারম্যানসহ ৭ বিএনপি নেতাকর্মী কারাগারে

কেশবপুরের মেয়র, ইউপি চেয়ারম্যানসহ ৭ বিএনপি নেতাকর্মী কারাগারেজাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: কেশবপুরের ৭ জন বিএনপি ও ছাত্র দলের নেতা কর্মী যশোর আদালতে জামিন প্রার্থী হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছে। বিএনপি ও ছাত্র দলের নেতৃবৃন্দ আটক হওয়ায় রোববার কেশবপুর শহরসহ উপজেলা ব্যাপী ছিল আলোচনা সমালোচনা। এ ঘটনায় অনেককে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

আটককৃতদের মধ্যে কেশবপুর পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, পৌর সেক্রেটারী ও কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা, যুব দলের নেতা আফজাল হোসেন বাবু, আব্দুল মালেক, ছাত্র দলের উপজেলা সভাপতি তরিকুল ইসলাম, ছাত্র দলের অন্যতম নেতা পলাশ, উজ্জল।

উল্লেখ্য গত ১ অক্টোবর সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী লতিফ সিদ্দিকীকে গ্রেফতার ও  শাস্তির দাবিতে যশোর শহরে বিএনপির আয়োজিত মানববন্ধন কর্মসুচী পুলিশ হামলা করে ভন্ডুল হয়ে যায়।

এ ঘটনায় পুলিশের কাজে বাধা ও অস্ত্র আইনে কোতোয়ালি থানার তৎকালিন এস আই আজগর হোসেন বাদী হয়ে ১২৩ জন বিএনপির নেতাকর্মীর নামে যড়যন্ত্রমূলক ঐ মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে এসব নেতৃবৃন্দ রোববার সকালে যশোর আদালতে আত্ম সমর্পণ করলে সিনিয়ার ম্যাজিষ্ট্রেট আমলি আদালতের (ক অঞ্চল) বিচারক মারুফ আহমেদ তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিআরটিএ’র ড্রাইভিং পরীক্ষা দুদকের অভিযানে আটক এক

বিআরটিএ’র ড্রাইভিং পরীক্ষা দুদকের অভিযানে আটক এক

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে বিআরটিএ’র ড্রাইভিং পরীক্ষা কেন্দ্রে অভিযান চালিয়ে দুর্নীতি দমন ...