কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি লক্ষ্মীপুর’র এডহক কমিটি গঠন

কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি লক্ষ্মীপুর’র এডহক কমিটি গঠন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির লক্ষ্মীপুর জেলা শাখার ১৭ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পঞ্চম মাসিক সভায় এ কমিটি অনুমোদন করা হয়।

কমিটিতে লক্ষ্মীপুর শহরের আগ্রাবাদ ফার্মেসীর মালিক বাবু উত্তম কুমার দেবনাথকে সভাপতি, রায়পুর উপজেলার নাহার ফার্মেসীর মালিক আবুল বাশারকে সিনিয়র সহ-সভাপতি, রামগঞ্জ উপজেলার মারিয়া মেডিকেল হলের মালিক আরমান আলী ও প্রগতি ওষধালয়েল মালিক ফিরোজ আলমকে সহ-সভাপতি করা হয়েছে। কমিটির অন্য ১৩ জন সদস্য।

এ উপলক্ষে রবিবার সকালে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির লক্ষ্মীপুর জেলা শাখার কলেজ রোডস্থ চৌধুরী সুপার মার্কেটের কার্যালয়ে এক মতবিনিময় ও পরিচিতি সভার আয়োজন করা হয়। এতে নবগঠিত এডহক কমিটির সভাপতি বাবু উত্তম কুমার দেবনাথের সভাপতিত্বে এডহক কমিটির অন্য সদস্যরা উপসি’ত ছিলেন।

মতবিনিময় ও পরিচিতি সভায় বক্তারা বলেন, মেয়াদোত্তীর্ণ ওষুধ লক্ষ্মীপুরের কোন ফার্মেসীতে বিক্রয় করা হবেনা। ওষুধ প্রশাসন অধিদপ্তরের নির্দেশে মেয়াদোত্তীর্ণ ওষুধ ফেরত কার্যক্রম চলছে লক্ষ্মীপুর জেলায়। এরি মধ্যে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির লক্ষ্মীপুর জেলার শাখার নেতৃবৃন্দ প্রতিটি বাজারে গিয়ে ফার্মেসী গুলোতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার জন্য কন্টেইনার স্থাপন করে কন্টেইনারের গায়ে ‘এ ওষুধ বিক্রয়ের জন্য নয়’ লেখা লিখে দিয়ে আসছেন।

এ ছাড়া জেলার কোন ফার্মেসীতে যেন নকল, ভেজাল, মেয়াদোত্তীর্ণ, মানহীন ও নিবন্ধনহীন ওষুধ বিক্রি না করা হয় সে জন্য কাজ করছে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি লক্ষ্মীপুর জেলা শাখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দাঙ্গামুক্ত সরাইল গড়ার অঙ্গিকার

মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: সরাইলের দাঙ্গা প্রতিরোধে সহস্রাধিক লোকের অংশ গ্রহনে ...