ডেস্ক রিপোর্ট ::খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের চিন্তা না করে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ সরকারের আমলে কৃষক কম দামে সারসহ কৃষি উপকরণ পাচ্ছে। দরিদ্ররা ১০ টাকা কেজি চাল খেতে পারছে। করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করতে পারে।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে নওগাঁর পোরশায় উপজেলা শহীদ পিংকু বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে ২০২০-২০২১ অর্থবছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে পরবর্তী কোনো সরকার তেমন উন্নয়ন করতে পারেনি। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আশার পর দেশের জনগণের চাহিদা পূরণের জন্য যা কিছু করতে হয় তার সবই করেছেন প্রধানমন্ত্রী। তিনি শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাটের উন্নয়নসহ বাড়ি বাড়ি বিদ্যুৎ দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম ফারুক হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, কৃষি কর্মকর্তা মাহফুজ আলম, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, পোরশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here