ব্রেকিং নিউজ

কেন্দ্রীয় যুবলীগ সভাপতি-সম্পাদকের পক্ষে লক্ষ্মীপুরে উপহার সামগ্রী বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের পক্ষে লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুনের সার্বিক সহযোগিতায় শনিবার সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় অসহায় চারশতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারকে সেমাই, চিনি, দুধ, আটা, মুড়ি, চিড়া, মাস্ক, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে তাদের হাতে তুলে দেন আব্দুল্যা আল মামুন।

জানা গেছে, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী মানুষ কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। এতে করে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় কষ্টে রয়েছেন সাধারণ মানুষ। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে এসব অসহায় মানুষে পাশে এসে দাড়িয়েছেন। এর অংশ হিসেবে লক্ষ্মীপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে যুবলীগের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন বলেন, গ্রামের প্রত্যন্ত অঞ্চলের জণগোষ্ঠীর মাঝে কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। দিনমজজুর ও অসহায়ারা আমাদের রাজনীতিবিদদের সম্বল। সুখে-দুঃখে তাদের সঙ্গে থাকা আমাদেরই প্রয়োজন। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সারাদেশে প্রাণঘাতী করোনায় অসহায় হয়ে পড়া মানুষের সহযোগিতায় কাজ করছে যুবলীগের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুর জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: করোনা দুর্যোগ একটি অদেখা শত্রুর সাথে ...