খুলনা :: মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) লাইট হাউস কনসোর্টিয়াম-এর আওতায় দি গ্লোবাল ফান্ড প্রজেক্ট, আইসিডিডিআর,বি-এর অর্থায়নে হেলথ সার্ভিস প্রোভাইডার, ধর্মীয় নেতা, আইনজীবী, সাংবাদিক, আইন প্রয়োগকারী সংস্থা এবং সিবিও রিপ্রেজেন্টেটিভদের নিয়ে কেএমএসএস-এর উদ্যোগে খুলনার শামসুর রহমান রোডস্থ স্কুল হেলথ ক্লিনিক সম্মেলন কক্ষে সকালে এইচআইভি/এইডস প্রতিরোধ বিষয়ক সেনসিটাইজেশন সভা অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা সহকারী পরিচালক আইনাল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর (সংরক্ষিত) আমেনা হালিম বেবী।

খালিশপুর সাব ডিআইসি ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম-এর পরিচালনায় সভায় শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন আফরোজা আক্তার মঞ্জু, নির্বাহী পরিচালক, কেএমএসএস। কেএমএসএস, খুলনা ও খালিশপুর ডিআইসি’র কার্যক্রমের অগ্রগতি মাল্টিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন মোঃ বজলুর রহমান, ডিআইসি ম্যানেজার খুলনা।

সভায় বাংলাদেশসহ বিশ্বে বর্তমান এইচআইভি সংক্রমনের অবস্থা ও এর সম্ভাব্য ভবিষ্যৎ নিয়ে পর্যালোচনা করা হয়। উচ্চ ঝুঁকিপূর্ন জনগোষ্টি এমএসএম ও হিজড়াদের সচেতনতা বৃদ্ধির পাশাপাশি তাদের জীবিকা নির্বাহের জন্য বিকল্প কোন উৎস তৈরী করার জন্য আহবান জানানো হয়।-প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here