আন্তর্জাতিক ডেস্ক ::কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কম্পিউটার সহকারী (স্থানীয়) মোহাম্মদ মনির আহমেদকে চাকুরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। রবিবার দূতাবাসের পেইজে এক বিবৃতির মাধ্যমে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস এই সংবাদ প্রকাশ করে।

বিবৃতিতে বলা হয়, ১লা নভেম্বর থেকে কম্পিউটার সহকারী মোহাম্মদ মনির আহমেদকে চাকুরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে তার সাথে দূতাবাস সম্পর্কিত কোন যোগাযোগ না করার জন্য সবাইকে নির্দেশ দিয়েছেন। তবে কি কারণে তাকে চাকুরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বিবৃতিতে তা উল্লেখ করা হয়নি।

মূলত দীর্ঘদিন থেকে মনিরসহ কুয়েত থেকে স্থানীয় ভাবে নিয়োগকৃত কিছু কর্মচারীদের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ করে আসছিলো ভুক্তভোগী প্রবাসীরা। অনেক  অভিযোগকারী দূতাবাসের দুর্নীতিবাজ কর্মচারীদের বিরুদ্ধে অভিযোগ করার কারণে স্থানীয় প্রশাসনের মাধ্যমে শ্রমিক উস্কানিসহ বিভিন্ন মিথ্যা অভিযোগের মাধ্যমে দেশে পাঠিয়ে দেয়।

 

কুয়েতে নিযুক্ত  বাংলাদেশের নতুন  রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান দায়িত্ব গ্রহণের পর থেকে প্রবাসীদের বিভিন্ন সমস্যার সমাধান ও তাদের অভিযোগের সত্যতা যাচাই করে যুগোপযোগী পদক্ষেপ নিচ্ছেন বলে অনেক প্রবাসী কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এই খবরে দূতাবাসের পেইজে দূতাবাস কর্তৃপক্ষকে সাধারণ প্রবাসীরা সাধুবাদ জানাচ্ছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here