rt gtrমিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি :: কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কের নীলগঞ্জ ইউনিয়নের ঘুটাবাছা নামক স্থানে মোটরসাইকেল দূর্ঘটনায় জাকির হোসেন নান্টু (৩৫) এক সংবাদকর্মী নিহত হয়েছে।

সোমবার বিকালে দূর্ঘটনায় আহত হয়েছে তার ভাগনী লুনা আক্তার নদী (২৫)। তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত নান্টু বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের পেয়ারপুর গ্রামের মো. আবদুল মোতালেব মিয়ার ছেলে। সে বরিশাল থেকে প্রকাশিত সংবাদ সকাল পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও বাকেরগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরামের সহ-সভাপতি। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

জানাযায়, গত রোববার বিকালে নান্টু তার ভাগনীকে নিয়ে কুয়াকাটায় বেড়াতে আসে। সোমবার দুপুরে বাকেরগঞ্জ ফেরার পথে ঘুটাবাছা এলাকায় রাস্তায় এক শিশুকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে পড়ে আাহত হয়। স্থানীয়রা তাদের করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

কলাপাড়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জে এইচ খান লেলিন জানান, নান্টুর ইন্টারনাল ইনজুরি থাকায় তাকে বরিশাল রেফার করার জন্য প্রথমেই বলা হয়েছে। কিন্তু দেরি করায় বিকাল ৫টায় নান্টু মারা যায়।

কলাপাড়া থানার এসআই মো. আলমগীর হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে তারা হাসপাতালে যান। তারা আহত নদীর সাথে কথা বলেছেন এবং নিহতের স্¦জনদের খবর দিয়েছেন। লাশের সুরতহাল ও ময়নাতদন্ত শেষে নান্টুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here