কুরবানীর ঈদে মানুষের পাশে তিলোত্তমা ব্লাড ব্যাংক

ছাইফুল ইসলাম মাছুম :: করোনাকালীন সময়ের কারণে অন্য বছরের চাইতে অনেক কম মানুষ এবারে কুরবানী দিচ্ছে। এই সংকটময় সময়ে গরীব অসহায় মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় সুুবিধা বঞ্চিত মানুষের জন্য কুরবানীর আয়োজন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন তিলোত্তমা ব্লাড ব্যাংক।

শুক্রবার সকালে উপজেলার খাসের হাট মাজেদিয়া বালিকা দাখিল মাদ্রাসা মাঠে এ কুরবানীর আয়োজন করা হয়।

তালিকা ভূক্ত শতাধিক পরিবারকে এ কুরবানীর মাংস বিতরণ করা হয়েছে। এবং যারা আসতে পারেনি তাদের বাড়িতে বাড়িতে গিয়ে মাংস পৌছে দিয়েছেন সংগঠনের সদস্যরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন সৈকত শাহরিয়ার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা হাসান মেম্বার, ডাঃ আব্দুল হালিম, ফজলে রাব্বি, এডমিন মিলাদ উদ্দিন, ফারুক উদ্দিন, আদনান রাজিব, জিয়াউর রহমান খোকন, তাহসান আমির, নজরুল ইসলাম সহ সংগঠনের অনান্য সদস্যরা।

প্রসঙ্গত, তিলোত্তমা ব্লাড ব্যাংক ২০১৩ সালে ১ ফেব্রুয়ারি প্রতিষ্ঠার পর থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এই পর্যন্ত হাতিয়া, নোয়াখালী, চট্টগ্রাম, ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে বিনামূল্যে ১৭০০ ব্যাগ রক্ত সংগ্রহ করে দিয়েছে সংগঠনটি।

এছাড়াও বিভিন্ন জাতীয় দিবস গুলোতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পালনসহ অন্যান্য সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে দুর্বৃত্তদের হাতে অটোরিকশা চালক খুন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ব্যাটারি চালিত অটোরিকশার যাত্রী বেশে ...