কুমিল্লায় সড়কে প্রাণ গেল ৩ জনের

ডেস্ক রিপোর্টঃঃ  কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রাম এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও

দুইজন। আহতদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পিকআপের চালক পালিয়ে যান।

নিহতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার জাজিয়ারা গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে সেলিম (২২), একই উপজেলার কুটি গ্রামের শুবলচন্দ্র বর্মনের ছেলে লক্ষ্মণ বর্মন (২৬)।

আহতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার সরাইল উপজেলার বিটঘর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. সাদেক (৪২) এবং অপরজন কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের যদুমিয়ার ছেলে ইউসুফ (৪০)।

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যানের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে পিকআপটিকে ফাঁড়িতে আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাসচাপায় আব্দুর রশিদ (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের বাসিন্দা।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে দাউদকান্দির বানিয়াপাড়া দরবার শরিফে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন আব্দুর রশিদ। এ সময় নাওতলা এলাকায় ঢাকাগামী অজ্ঞাতনামা একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রশিদের। নিহত রশিদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here