ব্রেকিং নিউজ

কুইন্স প্যালেসে জমজমাট পিঠা উৎসব

উডসাইড :: গত ১৯ জানুয়ারি উডসাইডস্থ কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেলো শোটাইম মিউজিক আয়োজিত এবং উৎসব কুরিয়ার প্রেজেন্ট পিঠা উৎসব ২০২০। পাওয়ার্ড বাই এনওয়াই ইন্সুরেন্স ও ডিজিটাল ওয়ান ট্রাভেল্স। গ্রান্ড স্পন্সর হিসেবে ছিলেন মিনা শোবিজ ও রহমান মালিক।

এর্টণী মঈন চৌধুরী, মগগের্জ স্পেশালিষ্ট মোহাম্মদ জান ফাহিম, মেগা ইন্সুরেন্স এর সিইও রাজিব আহমেদ, এসেম্বলিওম্যান ক্যাটলিনা ক্রু, কমিউনিটি এক্টিভিষ্ট দেলোয়ার হোসেন, আসন্ন বাংলাদেশ সোসাইটির প্রেসিডেন্ট পদপ্রার্থী কাজী নয়ন এবং শোটাইম মিউজিক এর কর্ণধার আলমগীর খান আলমসহ হাজারো দর্শকের উপস্থিতিতে সন্ধ্যা ৫টায় পিঠা উৎসব ২০২০ উদ্বোধন করা হয়।

৫০ এর অধিক পিঠার সমন্বয়ে এবং বিভিন্ন রকম মুখরোচক খাবার দিয়ে সাজানো হয় পিঠা স্টল, অতিথি আপ্যায়নের পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট আইনজীবি নাসরিন আহমেদ, মিনা ইশা, এর্টণী মঈন চৌধুরী, মাসুদ রানা, কাজী নয়ন, জান ফাহিম, মার্ক হোম কেয়ারের হোসেন কামাল, সারা হোম কেয়ারের সিইও ড. শাহজাদি পারভীন এবং পিঠা উৎসবের প্রধান অতিথি শাহ নেওয়াজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আটলান্টা থেকে আগত আরেফীন বাবু এবং ওয়াশিংটন থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী জি.আই রাসেল। দেশ এবং প্রবাসের প্রায় ২০ জন শিল্পী এবং মাজেদ ডিজায়ের এর আকর্ষণীয় ফ্যাশন শোর মাধ্যমে জমে ওঠে এবারের পিঠা উৎসব।

কুইন্স প্যালেসে রাত ১২টা পর্যন্ত হাজারো দর্শকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন শো উপভোগ করে। পিঠা উৎসবের মূল আকর্ষণ ছিল বাংলাদেশ থেকে আগত ডিফারেন্ট চার্ট খ্যাত আলী আহমদ খান বাবু এর মনোমুদ্ধকর সংগীত পরিবেশনা।

সাংস্কৃতিক পর্বের পর অনুষ্ঠিত হয় আকর্ষনীয় র‌্যাফেল ড্র। এবারের পিঠা উৎসবে র‌্যাফেল ড্র এর প্রথম পুরস্কার ছিল ল্যাবটপসহ তিনটি পুরস্কার। -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ছাড়াল অর্ধলাখ

ডেস্ক নিউজ :: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সার্বক্ষণিক হিসাব রাখা ওয়ার্ল্ডওমিটারের ...