কিশোরগঞ্জে ৪ লাখ টাকা দাম হাঁকানো ষাঁড়ের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃঃ  কিশোরগঞ্জের হোসেনপুর গরুর হাটে ফিজিয়ান জাতের একটি ষাঁড়ের মৃত্যু হয়েছে। ষাঁড়টির ওজন ছিল প্রায় ৫০০ কেজি, দাম উঠেছিল ৪ লাখ। বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে গরুর হাটে হঠাৎ স্টোক করে ষাঁড়টি। ষাঁড়ের মালিক বরফ, পানি ও আইসক্রিম দেওয়ার পরও আর জ্ঞান ফেরেনি।

ষাড়ের মৃত্যুর পর মালিকের করুন আহাজারিতে স্তব্ধ হয়ে ওঠে হোসেনপুর বাজার। উপজেলার পুমদী ইউনিয়নের বড়বাড়ী গ্রামের আল-আমিনের ষাঁড় এটি। আলামিন অনেক শখ করে প্রায় ২ বছর লালন-পালন করে বড় করেছেন ষাঁড়টিকে।

আল আমিন বৃহস্পতিবার বিকেলে ষাঁড়টি বিক্রির জন্য হোসেনপুর হাটে নিয়ে আসেন। ৪ লাখ টাকা দাম বলার পরও আরও বেশি দামের আশায় বিক্রি করেনি তার ষাঁড়টিকে।

দ্বীপেশ্বর এলাকাবাসীর রাসেল জানান, গরুটি স্টোক করার পর আমরা এলাকাবাসী সবাই মিলে পানি, বরফ দিছি। তাৎক্ষণিক ডাক্তার নিয়ে এলে এমন মৃত্যু হয়তো হতো না।

ষাঁড়টির মালিক আল আমিন জানান, হাটে আনার পর তীব্র গরমে আমার গরুটি অসুস্থ হয়ে পড়ে। হাটে ডাক্তার খুঁজেও পাওয়া যায়নি। আমার সব শেষ হয়ে গেছে।

এ ব্যাপারে হোসেনপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল মান্নান জানান, গরুর হাটে আমাদের একটি মেডিক্যাল টিম ছিল। ষাঁড়  অসুস্থ হওয়ার সংবাদ আমরা পাইনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here