আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: ধর্ষণ থেকে রক্ষা পেল না অবুঝ এক শিশু। নীলফামারীর কিশোরগঞ্জে ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ওই শিশুকে ধর্ষণের অভিযো।গ্রেফতার করা হয়েছে ধর্ষককে। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব দুন্দিয়াপাড়া গ্রামে।

থানা ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার সদর ইউনিয়নের মুশা গ্রামের ডালিম কুমারের ৪ বছরের শিশুটি দুন্দিপাড়ায় তার নানি বাড়িতে ২৯ আগষ্ট যায়। ৩১ আগষ্ট দুপুরে শিশুটি প্রতিবেশী আরও কয়েকজন শিশুর সাথে খোলাধুলা করছিল। এ সময় দঃ রাজিব দুন্দিয়াপাড়ার নেলভেলুর পুত্র পরিমল চন্দ্র (১৪) শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পার্শ্ববতী বাড়িতে ডেকে নিয়ে যেয়ে প্যান্ট খুলে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার দিলে শিশুটির নানীকে দৌড়ে আসতে দেখলে পরিমল ও সহপাঠি একজন দ্রুত পালিয়ে যায়। বাড়িতে আসার পর শিশুটি তার নানীকে ঘটনাটি জানায়। পরে পরিবারের সদস্যরা দেখতে পায় নিম্নাঙ্গটি লাল হয়ে ফুলে গেছে।

আজ ২ সেপ্টেম্বর কিশোরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। তাৎক্ষনিক পুলিশ অভিযুক্ত ধর্ষক পরিমল চন্দ্রকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে জেলা কারাগাড়ে প্রেরণ করা হয়েছে। এদিকে শিশুটিকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নীলফামারী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার শারিরীক পরীক্ষা করা হবে বলে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল জানান, অভিযোগ পাওয়া মাত্রই অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে নীলফামারী সদর হাসপাতালে শারিরীক পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এছাড়া শিশু আদালতে মামলাটি পরিচালনার জন্য আবেদন করা হয়েছে। শিশুটির মা তার ৪ বছরের সন্তানের সাথে এমন আচরণের বিচার দাবী করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here