আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জে সন্ধ্যা ৬ টার পর ওষুধের দোকান ছাড়া সকল দোকান বন্ধের ঘোষণা। সোমবার করোনা ভাইরাস বিষয়ে উপজেলা কমিটির সভায় উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ এ তথ্য জানান।

তিনি বলেন জেলা প্রশাসন কর্তৃক করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে এ বিষয়ে গণবিজ্ঞপ্তি ইতোমধ্যে জারি করা হয়েছে। উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে তা মাইকিংও করা হয়েছে বলে তিনি জানান।

উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট জুবায়ের সিদ্দিকী শাকিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট, অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ প্রমুখ।

সভায় ডাঃ আবু শফি মাহমুদ জানান, প্রাথমিক ভাবে কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টানের জন্য প্রস্তুত করা হচ্ছে। এছাড়া ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা করা হয়েছে।

তিনি আরও জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে আইসোলেশনের জন্য ৫ টি বেড প্রস্তুত রাখা আছে।

উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান, সামাজিক দূরত্ব বজায় রাখা, মানুষদের ঘরে রাখা, সন্ধ্যা ৬ টার মধ্যে বাজার বন্ধ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, গ্রাম পুলিশ, ওয়ার্ড কমিটি, ইউনিয়ন কমিটিসহ সকলকে যার যার অবস্থান থেকে ভূমিকা রাখার অনুরোধ জানান।

এছাড়া বাজারে দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার বিষয়ে সকলকে কাজ করা আহ্বান জানান। উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট জানান, দেশের এই সংকটময় সময়ে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করার আহ্বান করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here