ব্রেকিং নিউজ

কিশোরগঞ্জে নতুন ৫ জনসহ করোনায় আক্রান্ত ৩৪


আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জে এক শিশুসহ ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন । শনিবার রাত ১১ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ এ বিষয়টি নিশ্চিত করেছেন। এ পর্যন্ত উপজেলায় করোনা পজেটিভের সংখ্যা দাড়ালো ৩৪ জনে। আক্রান্তদের বাড়ীসহ ১০ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়- রাজশাহী উন্নয়ন কৃষি ব্যাংকের গাড়াগ্রাম টেপার হাট শাখার এক কর্মকর্তার করোনা পজেটিভ হওয়ায় তার পরিবারের সদস্যদের নমুনা ২৮ জুন সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। ওই ব্যাংক কর্মকর্তার ৩ বছরের শিশুটির আজ (শনিবার) করোনা পজেটিভ ফলাফল আসে। একই তারিখে স্থানীয় বেসরকারি মা ও শিশু ল্যাবের কর্মচারীর নমুনার ফলাফলও পজেটিভ এসেছে।

এছাড়া উপজেলা পরিবার পরিকল্পপনা বিভাগের স্টোর কিপারের নমুনার ফলাফলও পজেটিভ আসে। এদিকে গাড়াগ্রাম পাটোয়ারী পাড়া গ্রামের এক যুবক ও বড়ভিটা উত্তরপাড়া গ্রামের এক ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। নতুন এ ৫ জনসহ উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা দাড়ালো ৩৪ জনে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সফি মাহমুদ নতুন ৫ জন করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান- তাদের সকলকে আইসোলেশনের ব্যবস্থা করা হয়েছে। এদের পার্শ্ববতী ১০ টি বাড়ির লোকজনকে লকডাউন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রশাসক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান ...