কিউ কম্পিউটার ট্রেনিং ইনটিস্টিউটের কোর্স সমাপনী সদন বিতরণ

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: কম্পিউটার শিক্ষা পাশাপাশি ইংরেজী শিক্ষার বিকল্প নেই মন্তব্য করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান এনডিসি নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেছেন, বিশ্বের মধ্যে চ্যালেঞ্জ গ্রহণ করতে হলে শিক্ষার গ্রহণ করে তা সঠিক ভাবে কাজে লাগাতে হবে।

খাগড়াছড়িতে কিউ কম্পিউটার ট্রেনিং ইনটিস্টিউটের কোর্স সমাপনী উপলক্ষে বৃহস্পতিবার সকালে সদন বিতরণ অনুষ্ঠানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী পালনসহ হাতে নেওয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জীতেন বড়ুয়ার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা ড. প্রকাশ কান্তি চৌধুরী,খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের খাগড়াছড়ি নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান প্রমূখ।

পরে ২৯৬ জন প্রশিক্ষানার্থীদের মাঝে কোর্স সমাপনী উপলক্ষে সদন বিতরণ অনুষ্ঠান করেন প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডিআইইউর ফার্মেসি বিভাগ: তৈরী হচ্ছে দক্ষ ফার্মাসিস্ট

. মোঃ শাহীন, ডিআইইউ  প্রতিনিধিঃঃ ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগ কাজ করে ...

0Shares