ব্রেকিং নিউজ

কালীগঞ্জে ‘ব্লক ব্রিক্স ম্যানুফ্যাকচারার এলায়েন্স’ এর ফ্যাক্টরি উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: স্বাস্থ্যবিধি মেনে গত ৭ আগস্ট গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার রায়েরদিয়ায় ‘ব্লক ব্রিক্স ম্যানুফ্যাকচারার এলায়েন্স (এইচবিবিএমএ)’ এর প্রথম ফ্যাক্টরি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব মাহবুব-ই-জামিল।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-ই-জামিল বলেন, ‘এটা একটি ফ্যাক্টরী শুধু নয়; বরং মানুষের কর্ম সংস্থানের সুযোগও। এখানে ব্যবসায়িক উদ্যোগের পাশাপাশি সমাজ সেবার বিষয়টিও মাথায় রাখতে হবে, দেশের উন্নয়নের জন্য ইতিবাচক মনোভাবও থাকতে হবে।

এইচবিবিএমএ-কে একটি উন্নয়ণের ও সুযোগ সৃষ্টির একটি বৃহৎ প্লাটফর্ম উল্লেখ করে আরো বলোন, তিনি নিজেও এ প্রতিষ্ঠানের সাথে যুক্ত এবং প্রয়োজনে সহযোগিতা ও পরামর্শ থাকবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রউফ, সোহেল হাসান, ফাহাদ বাদশা, মোঃ যোবাইর,তৌফিক মুন্তাকিম, রাজীব আব্দুল্লাহ, শৌল বৈরাগী, এইচবিবিএমএ’র বিভাগীয় প্রতিনিধিবৃন্দ, জেলা ভিত্তিক পার্টনারগণ এবং এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বিভিন্ন জেলার ১ শ’র বেশী পার্টনার উপস্থিত ছিলেন।

বিকেল ৩টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

সাজ্জাদুল হকের উপস্থাপনায় এইচবিবিএমএর’র প্রথম ফ্যাক্টরির উদ্বোধন অনুষ্ঠান প্রানবন্ত হয়ে উঠে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হিলি বন্দরে পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দিয়েছে ভারত সরকার

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি:: দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ রপ্তানি ...