কালিবাজারে ইসলমী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং‘র উদ্বোধন

কালিবাজারে ইসলমী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং‘র উদ্বোধন

জহিরুল ইসলাশ শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার কালিবাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রর উদ্বোধন করা হয়েছে। হাওলাদার এন্টারপ্রাইজের মালিকানায় এই এজেন্ট ব্যাংকিং এর কার্যক্রম পরিচালিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে কালিবাজারে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক নোয়াখালী জোনের ই ভি পি এন্ড হেড আব জোন মাহমুদুর রহমান।

ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখার ভি পি এন্ড হেড আব ব্রাঞ্চ মো. নুর উল্যাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, হাসনদি বিজয়নগর নারি শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক আমেনা আক্তার, কালিবাজার বণিক সমিতির সভাপতি মো. লুৎফুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ইসলামী ব্যাংক একটি আন্তর্জাতিক মানের ব্যাংক। আশা করি ইসলামী ব্যাংকের এই এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে কালিবাজারসহ আশপাশের লোক-জন ব্যাংকিং সুবিদা পাবে। স্থানীয় জনগণ তাদের সুবিদা মতো যে কোন সময় লেনদেন করতে পারবনে। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন ঘোষণা করেন।

পরে এজেন্ট ব্যাংকিং শাখার সফলতা কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ধর্মীয় আলোচক মাও. লুৎফুর রহমান।

এ সময় বাজারের ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভরা মৌসুমেও মেঘনায় ইলিশের দেখা নেই: হতাশ জেলেরা

ভরা মৌসুমেও মেঘনায় ইলিশের দেখা নেই: হতাশ জেলেরা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: মেঘনার উপকূলীয় জেলা লক্ষ্মীপুর রূপালী ইলিশের ...