‘কারসেল’র আজকের সার্ভিস আমি জীবনেও ভুলবো না’

ডেস্ক নিউজ :: অনলাইন বিজনেসে সবচেয়ে বড় চ্যালেঞ্জ নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ডেলিভারি করা। এই কাজটা বেশীরভাগ ক্ষেত্রেই হতাশার সৃষ্টি করে উদ্যোক্তাদের মাঝে। কাজের সৌন্দর্য বৃদ্ধি পায় ওয়াদা রক্ষা করতে পারলে। ওয়াদা ঠিক রাখতে না পারলে অবস্থান ধরে রাখাটা কঠিন।

আর এই জায়গাটায় একটা বড় ভূমিকা থাকে থার্ড পার্টি ডেলিভারি এজেন্সিগুলো উপর।

বৃহস্পতিবার (২১ মে) বারের ঘটনা। এডভোকেট ফ্লোরা আহমেদ একটা অর্ডার করেছিলেন ‌’ডিজাইনার কালেকশন’ নামে একটি অনলাইনে পেজে। তবে তার অর্ডারটি জরুরি প্রয়োজনের ছিল।

পেজে নক দিয়ে ফ্লোরা আহমেদ জানান, উনার ওইদিন পার্সেল পাওয়াটা খুবই জরুরী। সন্ধ্যা নক করার পর অপেক্ষায় ছিলেন রাত নয়টা পর্যন্ত ও পার্সেলটি তখন পর্যন্ত হাতে পান নি। তখন তিনি কল দিয়ে জানালেন পার্সেলটি উনার সেদিন রাতের মধ্যে অনেক বেশী জরুরী হাতে পাওয়া।

ডিজাইনার কালেকশনের ডেলিভারি পার্টনার ‘কারসেল’। গ্রাহকের চাহিদার কথা বিচেনা করে ‘কারসেল’র সাহাদাত হোসেন  রাত ১১ টার মধ্যে পার্সেলটি প্রাপক ফ্লোরা আহমেদ এর হাতে পৌছে দেন।

ডেলিভারি এজেন্সি ‘কারসেল’র এধরণের সাপোর্ট পেয়ে ফ্লোরা আহমেদ বলেন , ‘কারসেল’র আজকের সার্ভিস আমি জীবনেও ভুলবো না’ ।

‌’ডিজাইনার কালেকশন’র সাথে সংশ্লিষ্টরা জানান, এত সমস্যার মাঝেও ‘কারসেল’ নিজের দায়িত্ব শতভাগ নিশ্চয়তার কাস্টমারের স্বার্থ পূরন করছে। সকল উদ্যোক্তাই একেকজন যোদ্ধা। দায়িত্বে অবহেলা নয়, দায়িত্বে অনড় থাকাটা এবং নিয়মিত থাকাটাই একজন সফল উদ্যোক্তার চাবিকাঠি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডিসেম্বর পর্যন্ত কিস্তি না-দিলেও চলবে

ডেস্ক রিপোর্ট : করোনাভাইরাসের কারণে আগামী ডিসেম্বর পর্যন্ত ঋণের কিস্তি না দিলেও ...