কানেকটিকাট মাতাবেন নোবেল

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: যুক্তরাষ্ট্রের কানেকটিকাটে প্রবাসীদের মাতাতে আসছেন ‘সা রে গা মা পা’র দ্বিতীয় রানারআপ বিজয়ী মাঈনুল আহসান নোবেল। বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে আগামী ৩১ আগষ্ট শনিবার ম্যানচেস্টারের ইষ্ট ক্যাথলিক হাই স্কুলে অনুষ্ঠিত হবে নোবেল- এর একক সঙ্গীতানুষ্ঠান। অনুষ্ঠানের পাশাপাশি হরক রকমের জিনিষপত্র কেনাকাটারও ব্যবস্থা থাকবে উক্ত অনুষ্ঠানে।
বিকেল ৬ টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। জনপ্র্তি ২০ ও ভিআইপি ৫০ ডলার হারে স্থানীয় গ্রোসারি দোকান ও সংগঠনের সদস্যদের হাতে পাওয়া যাচ্ছে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দরা।
ভারতীয় টিভি চ্যানেল জি বাংলায় গানের রিয়েলিটি শোতে বাবার প্রতি ভালোবাসাময় জেমসের সেই বিখ্যাত বাবা গান দিয়েই মাত করলেন জি বাংলা’র ‘সা রে গা মা পা’ মঞ্চ। শুরুটা যেমন আলো ঝলমলে হয়েছিল তেমনি আগামীর পথচলাও আরো বর্ণিল হবে বলে সবার প্রত্যাশা ছিল বাংলার তরুণ এই কণ্ঠযোদ্ধার জন্য।
‘সা রে গা মা পা’ তে অংশ নিয়ে দুই বাংলার মানুষের মন জয় করেছেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। দর্শক ভোটে বার বার সেরা হওয়ার পাশাপাশি, বিচারকদের কাছ থেকে সবসময় উচ্ছসিত প্রশংসা পেয়েছেন।
‘সা রে গা মা পা’র এবারের প্রতিযোগিতায় প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল!
গোপালগঞ্জের সন্তান নোবেল ছোটবেলা থেকেই গানের সঙ্গে মিতালি গড়েছেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ছয়ে এসেছিলেন তিনি। তার মূল পরিচয় সে বাংলাদেশের তারুণ্য দীপ্ত ঝলঝলে এক প্রতিভা।
প্রিয় নোবেল বাবার প্রতি ভালোবাসাময় জেমসের সেই বিখ্যাত বাবা গান দিয়েই মাত করলেন জি বাংলা’র ‘সা রে গা মা পা’ মঞ্চ। শুরুটা যেমন আলো ঝলমলে হলো তেমনি আগামীর পথচলা হবে আরো বর্ণিল হবে বলে সবার প্রত্যাশা। শুভকামনা বাংলার তরুণ এই কণ্ঠযোদ্ধার জন্য। নোবেল- এর একক সঙ্গীতানুষ্ঠানের টিকেটের জন্য যোগাযোগ করুন- ৮৬০-৩০৫-১২৬৪, ৮৬০-৯০৬- ৬৮৭০, ৮৬০-৯৭৭-৭৮৭৬ ও ৮৬০-৭২৯-২৩০৮
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জুয়েলের গানে মডেল গায়ক ইমরান ও শুভশ্রী কর

স্টাফ রিপোর্টার :: হালের ক্রেজ ইমরান মাহমুদুল। কন্ঠ, সুর আর সঙ্গীত দিয়ে ...