ব্রেকিং নিউজ

কাগজের কার্টুনে নবজাতকের লাশ !

কাগজের কার্টুনে নবজাতকের লাশ !

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর সড়কের সোনালী ব্যাংক সংলগ্ন খাল থেকে কাগজের কার্টুনে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী।

স্থানীয় মুলি বাঁশের ব্যবসায়ী আবু তাহের মুন্সী জানান, তিনি প্রতিদিনকার মতো রবিবার রাতে সোনালী ব্যাংক সংলগ্ন খালে ভিজিয়ে রাখা মুলি বাঁশ আনতে গিয়ে কাগজের কার্টুনে মোড়ানো বস্তুটি দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে আনেন। এ সময় লোকজনের উপস্থিতিতে বাক্সটি খুলে সেখানে এক নবজাতক ছেলের লাশ দেখে রামগঞ্জ থানায় খবর দেন। পরে পুলিশ এসে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ফার্নিচার ব্যবসায়ীরা শাহাদাত হোসেন জানান, একই জায়গায় গত বছর দুয়েক পূর্বে আরো একটি নবজাতক শিশুর লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।

এ সময় ব্যবসায়ীরা অভিযোগ করেন, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া স্থানীয়ভাবে বসবাসরত আলেয়া বেগমের বাসায় এ ধরনের অবৈধ কর্মকান্ড ঘটনা আগেও ঘটেছে। আমরা ধারনা করছি তার বাসায় এ অবৈধ গর্ভপাতের ঘটনা ঘটেছে।

আয়া আলেয়া বেগমের মোবাইল বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুর লাশটি উদ্ধার করা হয়েছে। পরবর্তিতে বেওয়ারিশ হিসাবে রামগঞ্জ মধুপুর মসজিদ সংলগ্ন কবরস্থানে লাশটি দাফন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরিশালে বিবাহনিবন্ধকদের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

বরিশালে বিবাহনিবন্ধকদের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

সোহানুর রহমান :: বিবাহনিবন্ধন আইন মাঠ পর্যায়ে কার্যকর করতে সবচেয়ে বড় প্রতিবন্ধকতা হয়ে ...