কাঁচপুরে স্ত্রী-শাশুড়িকে গলা কেটে হত্যা: চান্দিনায় যুবকের লাশ উদ্ধার

কাঁচপুরে স্ত্রী-শাশুড়িকে গলা কেটে হত্যা: চান্দিনায় যুবকের লাশ উদ্ধারপ্রতিনিধি :: সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় স্ত্রী ও শাশুড়িকে গলা কেটে হত্যা করেছে কাউসার (৩০) নামের এক ব্যক্তি। এ ঘটনার পর কাউসারকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন কাউসারের স্ত্রী লাভলী আক্তার (২২) ও শাশুড়ি রোকসান (৪৫)।

শুক্রবার রাত ৮টার দিকে কাঁচপুর উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে কাউসার প্রথমে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করেন। পরে তার শাশুড়িকে একইভাবে গলা কেটে হত্যা করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে কাউসারকে আটক করে।

আটককৃত কাউসার কাঁচপুর এলাকায় মারকোলি নামের একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি উত্তর কাঁচপুর খাইরুল বাশার দেওয়ানের বাড়ির ভাড়াটিয়া। তার গ্রামের বাড়ি বরিশালে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঞ্জুর কাদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাউসার জানিয়েছেন, স্ত্রী লাভলীর পরকীয়ার জের ধরে তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। আটক কাউসারকে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

অপরদিকে কুমিল্লার চান্দিনার কাঠেরপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকালে চান্দিনার কাঠের পুল এলাকায় মহাসড়কের পাশে  একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চান্দিনা থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার দাস জানান, যুবকের গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় লাশটি ফেলে রেখে যায়। পুলিশের এ কর্মকর্তা জানান, লাশটির পাশে ফেলে রাখা একটি খেলনা পিস্তলও উদ্ধার করে পুলিশ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভয়াল ২১ আগস্ট আজ

স্টাফ রিপোর্টার :: ভয়াল ২১ আগস্ট আজ। ২০০৪ সালের এ দিনে রাজধানীর ...