ব্রেকিং নিউজ

কসবায় দু’দিন ব্যাপী শিশু মেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: “শিশু গড়বে নতুন দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”- “বঙ্গবন্ধুর সোনার বাংলায়, শিশু থাকবে সুরক্ষায়” এ প্রতিপাদ্যে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী এবং ২ দিন ব্যাপী শিশু মেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) আনন্দঘন পরিবেশে বিভিন্ন কর্মসূচী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে সমাপ্ত হয় জেলা তথ্য অফিস ব্রাহ্মণবাড়িয়া, গণযোগাযোগ অধিদপ্তর, তথ্য মন্ত্রনালয় উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় কসবা মহিলা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় এই শিশুমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগিতায় সিডিসি স্কুল সহ মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের ২০ শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে। শিশুমেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ১০টি ষ্টল বসে।

জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত) দীপক চন্দ্র দাসের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মাসুদ উল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা প্রেসকøাব সভাপতি মো.সোলেমান খান, মহিলা কলেজ অধ্যক্ষ তসলিম মিয়া,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক ফারজানা রুবা,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.জাফর আহাম্মদ প্রমুখ।

পরে অতিথিগন অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করেন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষাথী-অভিভাবক, সাংবাদিক, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপালগঞ্জে ১৫ হাজার পরিবারে মধ্যে খাদ্য সহায়তা বিতরন

গোপালগঞ্জ প্রতিনিধি :: গোপালগঞ্জে কেন্দ্রীয় আওয়ামী প্রেসিডিয়াম সদস্য সাংসদ লে: কর্নেল (অব:) ফারুক ...