ব্রেকিং নিউজ

কলাপাড়ায় ৬৫ হাজার ইয়াবা ও দুই লক্ষাধিক টাকাসহ গ্রেপ্তার আট

মিলন কর্মকার রাজু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি::পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়নের নিশানবাড়িয়া লঞ্চঘাট এলাকার একটি মাছ ধরা ট্রলারে অভিযান চালিয়ে ৬৫ হাজার পিস ইয়াবাসহ  আট মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পটুয়াখালী র্যাব-৮( Rab)

শনিবার বেলা ১২টার দিকে এ অভিযানের সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির দুই লাখ ৩০ হাজার টাকা উদ্ধার এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

আটককৃতরা হলেন মাদক কারবারি বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা, তাদের সহযোগী ইউসুফ আলী, সালাম, নুর আলম, ইউসুপ,শাহজাদা ও জামাল।

 

র্যাব পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মো.রইছ উদ্দিন জানান, বাবুল ও তার স্ত্রী হাসিনা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তারা কক্সবাজার থেকে মাছ ধরা ট্রলারে করে ইয়াবা পাচারের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিশাল এ ইয়াবার চালানসহ তাদের আটক করা হয়।

 

পটুয়াখালী র্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে তিঁনি আরও জানান, গ্রেপ্তার বাবুল মৃধা কলাপাড়ার ডালবুগঞ্জ ইউনিয়নের খাপড়াভাঙ্গা গ্রামের তাজেম মৃধার ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুর,বরগুনা ও পটুয়াখালী থানায় অর্ধ ডজন মামলা রয়েছে। শনিবার বিকালে তাদের কলাপাড়া থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় র্যাব বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সন্তান হত্যার বিচারের দাবিতে রাস্তায় মা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে মো. জাবেদ হোসেন হত্যার বিচারের ...