ব্রেকিং নিউজ

কলাপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ড

কলাপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ড   মিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের সদর রোডে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১২ টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত দুইটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে।

বুধবার রাত আড়াইটায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

কলাপাড়া ও আমতলী ফায়ার সার্ভিস প্রায় একঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ফাতেমা-২ ফার্মেসী থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

অগ্নিকান্ডে ঝুমুর মেডিকেল হল, দিপা টেলিকম সেন্টার, বাবুল পাইক’র পানের দোকান,হাওলাদার ইলেকট্রনিক্স, পাওয়ারফুল সোলার ষ্টোর্স, ফাতেমা ফার্মেসী-১, সুব্রত’র ফ্লেক্সিলোড’র দোকান, মন্নান হাওলাদারের চাউলের দোকান ও একটি সেলুন সম্পূর্ন পুড়ে যায়।

এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানান। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে কলাপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তারা জানান।

চাল ব্যবসায়ী আব্দুল মন্নান জানান, তিনি বুধবার সকালে শতাধিক বস্তা চাল দোকানে তুলেছিলেন। চালসহ প্রায় কুড়ি হাজার ডিম পুড়ে ছাই হয়ে গেছে। ফাতেমা ফার্মেসীর মালিক মোশাররফ হোসেন জানান, তার প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে। কলাপাড়া উপজেলা শীর্ষ কর্মকর্তারা রাতে ও সকালে ঘটনাস’ল পরিদর্শন করেছেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন ও কলাপাড়া পৌরসভার মেয়র এসএম রাকিবুল আহসান জানান, কলাপাড়া উপজেলা ও পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ্যদের সহায়তা করা হবে। বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধু বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা: বস্ত্র ও পাটমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী,বীরপ্রতীক বলেছেন, জাতির পিতা ...