কলাপাড়ায় নাগরিক সুবিধার দাবিতে মানববন্ধন

মিলন কর্মকার রাজু ,কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে পানি, বিদ্যুতের সমস্যা, সড়কের বেহাল দশা, শিক্ষা-চিকিৎসায় সংকট, জমি দখল, ও ঘুষ-দুর্নীতিমুক্ত নগর ও নাগরিক সুবিধার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে বিভিন্ন সামাজিক সংগঠন ও নাগরিকবৃন্দ ।

বুধবার (২৮অক্টোবর) বেলা ১১টায় কলাপাড়া পৌর শহরের শহিদ সুরেন্দ্র মোহন চেীধুরী সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন নাগরিক উদ্যোগের আহ্বায়ক নাসির তালুকদার। কলাপাড়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন সমস্যা তুলে ধরে দ্রুত সমাধানের দাবি করে সভায় বক্তব্য রাখেন, প্রভাষক রফিকুল ইসলাম, শিক্ষক আতাজুল ইসলাম, আবুল হোসেন ও দিবাকর সরকার প্রমুখ।

বক্তারা, কলাপাড়া পৌর শহরের অধিকাংশ রাস্তার বেহাল দশা এবং বিদ্যুত গেলেই পানি চলে যায় এ সমস্যা তুলে ধরে দ্রুত সমাধানের দাবি জানান ।
এছাড়াও হাসপাতালে দরিদ্রদের বিনা ভিজিটে চিকিৎসা, টেস্ট বাণিজ্য বন্ধ ও কলাপাড়ায় পল্লী বিদ্যুতের অতিরিক্ত ভৌতিক বিল থেকে মুক্তির দাবি করেন।

তাদের এ দাবি পূরণ না হলে সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো পৌরবাসীকে সাথে নিয়ে ঘেরাও করার আলটিমেটাম দেন নাগরিক উদ্যোগের সদস্যরা।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীর শিবচর উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুইজন নিহত ...