ডেস্ক রিপোর্ট : : বাংলাদেশে করোনার সংক্রমণ বাড়লেও শ্রীলঙ্কা সফর নিয়ে আপাতত কোন শঙ্কা নেই। পূর্বের সূচিতেই মাঠে গড়াবে সিরিজটি। যে সফরের জন্য টাইগারদের টিম লিডার হিসেবে থাকছেন খালেদ মাহমুদ সুজন। সাকিবের অনুপস্থিতিতে দলের সবাইকে বাড়তি দায়িত্ব নিয়ে খেলার পরামর্শ তার। তিনি বললেন, ড্রেসিংরুমের সমস্যা চিহ্নিত করাই হবে তার প্রথম লক্ষ্য।

টানা ব্যর্থতায় বাংলাদেশ দল যেন পালছাড়া নাবিক। ঘরের মাঠে ক্যারিবিয়ান ব্যর্থতা কিংবা তাসমান সাগর পাড়ের লজ্জা। সেই সঙ্গে যোগ হয়েছে সাম্প্রতিক সময়ে সিনিয়র ক্রিকেটারদের নানা তীর্যক মন্তব্য।

তাইতো আসন্ন লঙ্কা সফরে নাটাইটা নিজেদের হাতেই রাখছে বিসিবি। টিম লিডার হিসেবে দলের সঙ্গে যাচ্ছেন কড়া হেডমাস্টার হিসেবে খ্যাত খালেদ মাহমুদ সুজন। দায়িত্ব পেয়েই মাঠের পারফরমেন্সের সঙ্গে ড্রেসিংরুমে শৃঙ্খলা ফেরানোর ঘোষণা তার।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সর্বশেষ টেস্টে স্মরণীয় জয় পেয়েছিলো বাংলাদেশ। সাম্প্রতিক সময়ে ভালো ক্রিকেট খেলতে না পারলেও সিরিজ জয়ের সামর্থ্য আছে টাইগারদের, বিশ্বাস সুজনের। সেক্ষেত্রে দায়িত্ব নিতে বললেন সবাইকেই।

তবে সাকিব-মুস্তাফিজ ছাড়া যে সিরিজটা কঠিন হবে সেটা বেশ ভালোই জানা টাইগারদের সাবেক এই অধিনায়কের। বললেন, একটা জয়-ই ঘুরিয়ে দিতে পারে সব প্রেক্ষাপট।

দুটি টেস্ট খেলতে ১২ এপ্রিল দেশ ছাড়বে টিম টাইগার্স। ক্যান্ডির পাল্লেকেলে ২১ এপ্রিল মাঠে গড়াবে ১ম ম্যাচ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here