করোনা যুদ্ধে জয়ী হয়ে লক্ষ্মীপুরে বাড়ি ফিরেছেন নয় জন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রওশন জামিলসহ নয় জন করোনাআক্রান্ত রোগী করোনাকে জয়ী করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। শনিবার বিকালে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তারা নয়জন সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়ি ফিরে যাওয়ার সময় হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদের ফুলেল সংবর্ধণা ও গিফট বক্স দেয়া হয় এবং সিভিল সার্জনের পক্ষ থেকে দেওয়া হয় কোরান শরিফ। এ সময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. আবদুল গফফার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, রামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী রামগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামের খোরশেদ আলমের সংস্পর্শে আসার পর রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রওশন জামিলসহ আক্রান্ত হন আরো ৪কর্মকর্তা কর্মচারী। এর পর রামগঞ্জ উপজেলায় বাড়তে থাকে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। যা বর্তমানে বেড়ে দাঁড়ায় ১৯জনে।

সর্বশেষ তথ্যমতে প্রথমবার পজেটিভ আসার পর একের পর এক তৃতীয়দফায় নয়জনের করোনা রিপোর্ট নেগেটিভ আসে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রওশন জামিল, একই হাসপাতালের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) বিষ্ণপদ দাস, হারবাল সহকারী শাখাওয়াত হোসেন তুহিন, পরিচ্ছন্নতাকর্মী সুমন চন্দ্র দাস, প্রথম করোনা আক্রান্ত রোগীর স্ত্রী তানিয়া আক্তার, শাশুড়ি সাহিদা বেগম, শ্যালক আরমান হোসেন, সমেষপুর গ্রামের নাহিদুল ইসলামের।

এছাড়া করোনা আক্রান্তের খবর পেয়ে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া আঙ্গারপাড়া গ্রামের কার্তিক চন্দ্র দাস সম্পূর্ণ সুস্থ্য হয়ে শনিবার বিকেলে নিজ নিজ বাড়ি ফিরে গেছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গুনময় পোদ্দার বলেন, এ উপজেলায় করোনা শনাক্ত ১৯জনের মধ্যে ১০জন সুস্থ হয়ে উঠেছেন। এর মধ্যে জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী রামগঞ্জের খোরশেদ আলম ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হযেছেন। নয় জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। তারা এখন এ ভাইরাস মুক্ত ও শারিরিকভাবে সুস্থ হওয়ায় হাসপাতাল থেকে আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র দেওয়া হয়েছে।

সিভিল সার্জন ডা. আবদুল গফফার বলেন, এটি একটি যুদ্ধ জয়ের সাফল্য। এক সাথে করোনা যুদ্ধে জয়ী হয়ে আজ রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ি ফিরছেন নয়জন। করোনা যুদ্ধে জয়ী এই নয়জনকে ফুলেল শুভেচ্ছায় সুস্থ জীবনে স্বাগতম জানানো হয়। আমার পক্ষ থেকে কোরান শরিফ প্রদান করি তাদের।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবারো উত্তপ্ত পাহাড়: বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি :: আবারো উত্তপ্ত হয়ে উঠেছে পার্বত্য চট্টগ্রাম। মঙ্গলবার সকাল ...