জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা প্রতিরোধ ও মোকাবেলায় সর্বসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত ও বাধ্যতামূলক করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে লক্ষ্মীপুরে মাস্ক বিতরণের ব্যতিক্রমি কর্মসূচি পালন করেছে স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ। বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিনা মূল্যে এক হাজার মাস্ক বিতরণ করা হয়।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের চক বাজার, উত্তর তেমুহনী, দক্ষিণ তেমুহনী ও বাগবাড়ি এলাকায় উপস্থিত সাধারণ মানুষ, রিকশা চালক, ভাসমান দোকানি, পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন সংগঠনটির সদস্যরা।

এ সময় রিকশা চালক এবং যারা রাস্তায় মাস্ক ছাড়া চলাফেরা করছিলেন তাদের নিজ হাতে মাস্ক পরিয়ে দেন তারা। মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল খায়ের স্বপন, স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সভাপতি রিয়াদ হোসেন, সহ-সভাপতি নুর আলম মিঠু, হিমু হানিফ, সাধারন সম্পাদক নাহিদ হাসান তুহিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ মিশু, সাংগঠনিক সম্পাদক মেরাজ চৌধুরী, অর্থ সম্পাদক ফয়সাল হাসান প্রমুখ।

কাউন্সিলর আবুল খায়ের স্বপন বলেন, জনপ্রতিনিধি হিসেবে আমাদের কাজ হচ্ছে মানুষদের সচেতন করা। সবাই বাইরে বের হলে মাস্ক ব্যবহার করবেন। আশা করি দেশের প্রতিটি মানুষ সচেতন হবেন। সবাই করোনা ভাইরাস মুক্ত থাকবেন

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here