করোনা প্রতিরোধে রাজধানীতে নৌবাহিনীর সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত

আইএসপিআর :: দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় রাজধানীর খিলক্ষেত, কুড়িল বিশ্বরোড, গুলশান ও আমেরিকান দূতাবাস সংলগ্ন কূটনৈতিক এলাকার প্রধান প্রধান সড়ক, ফুটপাত ও আশেপাশের পরিবেশ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক ঔষধ ছিটানোসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে নৌবাহিনী।

আজ বৃহস্পতিবার নৌবাহিনীর সদস্যরা দিনব্যাপী এসকল কার্যক্রম পরিচালনা করে।

পরে খিলক্ষেত এলাকার স্থানীয় গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে জীবাণুনাশক সাবান ও মাস্ক, চাল, ডাল, আলুসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া ঢাকার বাইরে কুতুবদিয়া, মহেশখালী, বরগুনা, আমতলী, বেতাগী, বামনা, পাথরঘাঁটা, তালতলীসহ সমুদ্র ও উপকূলীয় প্রত্যন্ত এলাকাগুলোতে নৌবাহিনী সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। নৌবাহিনীর সদস্যরা জনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে মাইকিং করার পাশাপাশি স্থানীয়দের মাঝে সচেতনতা তৈরী করতে বিভিন্ন লিফলেট বিতরণসহ ঈমামদের নানা পরামর্শ প্রদান করছে।

উল্লেখ্য, নৌবাহিনী তার দ্বায়িত্বপূর্ণ এলাকায় স্থানীয় প্রশাসনের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে অর্পিত দ্বায়িত্ব পালন করে চলেছে। পাশাপাশি উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে জীবাণুনাশক সাবান ও মাস্ক, চাল, ডাল, আলুসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে সেভ দ্য রোড-এর সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ সেভ দ্য রোড-এর আয়োজনে আজ ...