নিত্য প্রয়োজনীয় পণ্য ঘরে পৌছে দিচ্ছে ‘ক্লিকএনসপ’

ঢাকা :: মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন থেকে জনসমাগম এড়িয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য ঘরে থেকে ক্রয় করাটাই উত্তম। এই প্রয়োজনটা ঘরে বসেই পূরণ করা যায়! ঘরে বসে মোবাইলের মাধ্যমে ক্রেতারা নিত্য প্রয়োজনীয় পণ্য ক্লিকএনসপ (Clicknshop.com.bd) ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস এর মাধ্যমে সহজেই হোম ডেলিভারি পেয়ে যাবেন।

এই মুহুর্তে জীবনযাত্রা সহজতর করতে এসেছে Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস।

এই সার্ভিসটি দেশের ৬টি বিভাগীয় শহর (রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, সিলেট, খুলনা ও বরিশাল) এ পাওয়া যাবে।

এছাড়াও Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস এই মুহুর্তে ক্রেতাদের জন্য দিচ্ছে একটি আকর্ষণীয় অফার! আর তা হল – ২০০ টাকার পণ্য কিনলেই কোন ডেলিভারি চার্জ ছাড়াই ঘরের দরজায় চলে আসবে ক্রেতাদের নিত্য প্রয়োজনীয় পণ্য।

এ প্রসঙ্গে ক্লিকএনসপ এর ব্যবস্থাপনা পরিচালক সরোয়ার মোর্শেদ আজম বলেন, ”বর্তমান পরিস্থিতিতে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্য সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। তাই স্বাস্থ্যবিধি মেনে ৬ টি বিভাগীয় শহরে ক্রেতাদের নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণ করতে ঘরে ঘরে পৌঁছে যাবে Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস। এর মাধ্যমে মোবাইল দিয়েই ঘরে বসে নিমেষেই ক্রেতারা পেয়ে যাবেন তাদের নিত্য প্রয়োজনীয় পণ্য। আমাদের ওয়েবসাইট অথবা ফোনে কল করেও ক্রেতারা অর্ডার করতে পারবেন।”

Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস পেতে অর্ডার করতে হবে www.clicknshop.com.bd অথবা কল করতে হবে ০১৭০১০৭০৭৪২

-প্রেস বিজ্ঞপ্তি

 

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুরু হচ্ছে নতুন তুর্কি ধারাবাহিক ‘বাহার’

স্টাফ রিপোর্টার :: ১১ জুলাই থেকে দীপ্ত টিভিতে আসছে আরো একটি নতুন ...