ডেস্ক রিপোর্ট : : অবসর উদযাপনের জন্য কিছুদিন আগে মালদ্বীপ গিয়েছিলেন টলিউডের লাভ বার্ডসখ্যাত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। মালদ্বীপের সময়টা বেশ উপভোগ করছিলেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিও শেয়ার দিচ্ছিলেন দুজনে। মালদ্বীপ থেকে ২৭ মার্চ কলকাতা ফেরার কথা ছিল এ জুটির।

কিন্তু বাধা দিল করোনা। ২৬ মার্চ টেস্ট করানো পর করোনা পজেটিভ আসে ঐন্দ্রিলার। তারপর থেকে আইসোলেশনে আছেন তিনি। অঙ্কুশ নেগেটিভ হলেও আলাদা থাকছেন না বলে জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। করোনা আক্রান্ত ঐন্দ্রিলাকে একই রুমে থেকে সঙ্গ দিচ্ছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমকে ঐন্দ্রিলা জানান, রিপোর্ট পজেটিভ হলেও তার মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। তিনি ক্লান্তি বোধও করছেন না। শরীরও ঠিক আছে। তবুও নিয়ম মেনে মালদ্বীপের একটি রিসোর্টে আইসোলেশনে আছেন তিনি।

অঙ্কুশ-ঐন্দ্রিলা একসঙ্গে থাকছেন তার প্রমাণ পাওয়া গেছে অঙ্কুশের শেয়ার করা একটি ভিডিও থেকে। তাতে দেখা যাচ্ছে হোটেলে শুয়ে আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ‘মেয় শায়ের নেহি, দিবানা নেহি’ গানে তালে ঠোঁট মিলিয়েছেন তারা। নেটিজেনদের অনেকেই আলাদা থাকার জন্য বলেছেন অঙ্কুশকে। কিন্তু ভালোবাসার টানে হয়ত প্রিয় মানুষকে ছেড়ে যেতে চাইছেন না এ অভিনেতা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here