ব্রেকিং নিউজ

করোনা আক্রান্ত কিশোরকে উপহার সামগ্রী পাঠালেন হুইপ স্বপন


এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধি :: জয়পুরহাটের কালাই উপজেলায় কাউছার নামে ১৫ বছর বয়সী এক কিশোরকে উপহার সামগ্রী পাঠিয়েছে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। করোনাভাইরাসে আক্রান্ত হওয়া শনাক্ত কিশোর কালাই উপজেলার জিন্দারপুর এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বেলা ৩টায় আক্কেলপুরের গোপিনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে (সেফ অতিথিশালা) ভর্তিকৃত কিশোরীকে নিরাপত্তা প্রহরীর মাধ্যমে উপহার সামগ্রী হস্তান্তর করা হয়।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র পক্ষে উপহার সামগ্রী হস্তান্তর করেন গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিউল ইসলাম পেসতা ।

উপহার সামগ্রী পাঠানোর সময় হুইপ স্বপন ঔই কিশোর উদ্দ্যেশে একটি চিরকুটে লিখেন। যেখানে লেখা ছিলো “কোন চিন্তা করোনা, আমরা তোমার পাশে আছি”।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো, আপেল, মালটা, খেজুর, আঙ্গুর, বিস্কিট, চানাচুর, চিপস ও জুসসহ বিভিন্ন ফলমূল।

বিষয়টি নিয়ে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি) জানান, করোনা আক্রান্ত কিশোর কাউছার অন্যদের মতো স্বাভাবিক ভাবে পুরোপুরি সুস্থ নয়। সেজন্য তার উপর করোনার প্রভাব অতিরিক্ত হতে পারে বলে আশঙ্কা রয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তার চিকিৎসা করা হবে, আনুষাঙ্গিক সুবিধাও নিশ্চিত করা হবে। এই কিশোরের প্রতি স্পেশাল কেয়ার নেওয়া এবং ঘন ঘন যেন তার প্রতি ডেডিকেটেড ভাবে খোঁজ নেওয়া হয় তাঁর জন্য জেলা স্বাস্থ্য বিভাগকে অনুরোধ করা হয়েছে। আশা করি সে খুব দ্রুত সুস্থ্য হয়ে উঠবে।

এদিকে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি তার ব্যক্তিগত উদ্যোগে গত শুক্রবার (২৪ মার্চ) থেকে গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশনে (সেফ অতিথিশালায়) এর যাবতীয় ব্যয়ভার বহন করে আসছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানিকগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিার ৭৪তম জন্মদিন পালন

মানিকগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিার ৭৪তম জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জে ...