করোনায় শান্তি সমাজকল্যাণ সংঘের সচেতনতা কর্মসূচী

শিপুফরাজী, চরফ্যাসন প্রতিনিধি :: ভোলার চরফ্যাশনে শান্তি সমাজকল্যাণ সংঘের উদ্যোগে মহামারী করোনা দূর্যোগে মানুষের জন্য সচেতনাতামূলক কর্মসূচীর আওতায় চরফ্যাশনের বেতুয়া টু ঢাকা রুটে চলাচলকারী ৩টি লঞ্চের যাত্রী, লঞ্চ স্টাফ, লেবারদের মাঝে সহশ্রাধিক মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৬ জুন) বেলা ১২ টায় চরফ্যাশন বেতুয়া লঞ্চঘাটে আনুষ্ঠানিক ভাবে কর্ণফুলী, ফারহান ও তাশরিফ লঞ্চের প্রতিনিধিদের মাধ্যমে এই মাস্ক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি), শাহীন মাহমুদ, শান্তি সমাজকল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নয়ন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিসুর রহমান ।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন শান্তি সমাজকল্যাণ সংঘের এই মাস্ক বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, এই সংগঠনের মাধ্যমে ভবিষ্যতে চরফ্যাশনে আরো অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ কার্যক্রম সহ ভবিষ্যতে যে কোন একটি ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করণ, বিভিন্ন বাসস্ট্যান্ড, নৌঘাটগুলোতে মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরনের জন্য সংগঠনের নেতৃবৃন্দের কাছে আহবান জানান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে কংকরবোঝাই ট্রাকের সঙ্গে পিকআপ ...

0Shares