করোনায় মারা যাওয়া পুলিশ সদস্যের লাশ লক্ষ্মীপুরে সৎকার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় মারা যাওয়া পুলিশ সদস্য শ্রী রঘুনাথ রায়ের মরদেহ লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে সৎকার করা হয়েছে। বুধবার বিকেলে জেলা পুলিশের উপস্থিতিতে সদর উপজেলার কাফিলাতলি গ্রামে নিহতের মরদেহ সৎকার করা হয়। এএসআই শ্রী রঘুনাথ রায়কে রাষ্ট্রীয় সম্মান প্রদানের মধ্য দিয়ে শেষ বিদায় জানান লক্ষ্মীপুর জেলা পুলিশের একটি চৌকসদল। জানা গেছে, পুলিশ সদস্য রঘুনাথ রায় স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

সদর থানা পুলিশ সূত্র জানায়, রঘুনাথ রায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম-দক্ষিণ) বিভাগের আলফা কোম্পানিতে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুপুরে তার মরদেহ কাফিলাতলি গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। পরে বিকেলে ধর্মীয় রীতি অনুযায়ী পরবর্তী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন শ্রী রঘুনাথ রায়ের নিজ বাড়িতে পরিবারের সাথে সাক্ষাত ও ধর্মীয় রীতি অনুসরণ করে তার সৎকার করার জন্য ছুটে যান পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামানসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় পুলিশ সুপার এএসআই শ্রী রঘুনাথ রায়ের পরিবারবর্গকে আর্থিক সহযোগিতা, খাদ্য সামগ্রী ও সান্তনা প্রদান করেন। পরে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া পুলিশ সদস্য রঘুনাথ রায়ের মরদেহ নিয়ম অনুযায়ী সৎকার করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মোনায়েম খাঁন ছিলেন সৎ সাংবাদিকতার উজ্জল দৃষ্টান্ত’

কক্সবাজার :: ‘আবদুল মোনায়েম খাঁন ছিলেন সৎ সাংবাদিকতার উজ্জল দৃষ্টান্ত। সৎ সাংবাদিক ...