স্টাফ রিপোর্টার :: বেসরকারি সংস্থা অ্যাকশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট- এএসডি’র উদ্যোগে মহামারি করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) বিকালে রাজধানীর মোহাম্মদপুরে বেগম নূরজাহান মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সংস্থার ক্ষুদ্রঋণগ্রহীতা করোনায় ক্ষতিগ্রস্ত ৩শ পরিবারের হাতে এসময় চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন, মাস্ক এবং সাবান তুলে দেয়া হয়।

এ সময় উপসি’ত ছিলেন এএসডি এর ক্লাইমেট চেঞ্জ এন্ড ডিজেষ্টার রেসপন্স কোঅর্ডিনেটর, এম এ করিম, ক্ষুদ্রঋণ কর্মসূচির প্রকল্প কর্মকর্তা নূর মোহাম্মদ, এ্যাকউন্ট এন্ড এ্যাডমিন অফিসার সুজন মাহ্‌মুদ ও বেগম নুরজাহান মোমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন, সহাকারী প্রধান শিক্ষক মো: শামীম হোসাইন প্রমূখ।

এ সময় এএসডি’র এমএ করিম বলেন, করোনাভাইরাস চোখে দেখা না গেলেও মানুষে জীবন শেষ করে দিচ্ছে। এ ভাইরাস প্রতিরোধে আমাদেরকে সচেতন থাকতে হবে, যথা সম্ভব ঘরে থাকার চেষ্টা করতে হবে। আজকের ধারাবহিকতায় বৃহস্পতিবার আরও ৩শ ক্ষুদ্রঋণ গ্রহীতার মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here