ব্রেকিং নিউজ

করোনায় কর্মহীন অসহায় মানুষেদের সহায়তায় পরিবার উন্নয়ন সংস্থা’র চেক হস্তান্তর 

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: করোনাভাইরাসের কারনে ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় ৪টি থানার শ্রমজীবি অসহায় মানুষের সাহায্যার্থে সোমবার (৩০ মার্চ) চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদন আখন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রুহুল আমিনের হাতে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ)’র নির্বাহী পরিচালক মোঃ কামাল উদ্দিন।

উক্ত চেক প্রদানের সময় উপস্থিত ছিলেন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা জহিরুল হক নাণ্টু, চরফ্যাশন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনিসুর রহমান, প্রমূখ।

এ সময় চরফ্যাসনে ইউএনও রুহুল আমিন বলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা এফডিএ দেশের এ সময়ে শ্রমজীবি মানুষের পাশে দাড়ানোর জন্য অনুদান দিয়ে যে মহৎ পরিচয় দিয়েছে তা চরফ্যাসনের মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে। আমি আন্তরিক ধন্যবাদ জানাই পরিবার উন্নযন সংস্থা (এফডিএ) কে তারা চরফ্যাশনের প্রশাসনকে সহযোগিতার জন্য। যে এক লক্ষ টাকার চেক দিয়েছে তাতে চরফ্যাশন উপজেলার ৪ থানার মানুষ ধন্য ।

তিনি অন্যান্য এনজিও, বিত্তবান লোকেরা যেন পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) মতো শ্রমজীবি মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) কর্তৃক ভোলার চরফ্যাসনে ২ লক্ষ মাুষের মাঝে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ইতোপূর্বে সচেতনতামূলক প্রচারণা, লিফলেট বিতরণ, ব্যানার, হাত ধোযার সাবান ও অন্যান্য প্রয়জোনীয় উপকরণ কর্মএলাকার জনসাধারণের মধ্যে বিতরণ করে। সংস্থার কর্মিদের মাধ্যমে হাট বাজার ও মসজিদে নিজস্ব অফিসে, প্রশিক্ষণ কেন্দ্র, পরিস্কার পরিচ্ছন্নতা সংরক্ষণ অব্যহত রেখেছেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকিত ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মুজাহিদুল ইসলাম সোহেল,  নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ...