করোনায় আক্রান্ত দম্পত্তির জন্য আরো খাদ্য সামগ্রী প্রদান

মোঃ আশরাফুল ইসলামচাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  :: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাসীন্দা করোনা পজিটিভ দম্পত্তির আশ্রয় হয় শ্যামপুর ইউনিয়নের একটি মুরগীর খামারে।

করোনা দম্পত্তিদের জন্য প্রথম থেকেই সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন সৈয়দ পরিবার। প্রথম ধাপে ৬০ দিনের খাবার, চাল ডাল, মাছ, মাংস থেকে শুরু করে বিভিন্ন প্রকারের ফল এবং চিকিৎসার জন্য ওষুধ দিয়ে পাঠান, কুমিল্লা জেলার পুলিশ সুপার এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম। এ ছাড়াও সব সময় তাদের পাশে থাকারও জন্য আশ্বাস দেন তিনি।
এরই প্রেক্ষিতে ৪ জুন বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার সৈয়দ পরিবারের আরেক সন্তান, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম এর পক্ষ থেকে দ্বিতীয় ধাপে আবার ৩০ দিনের জন্য, তেল ৫ লিটার, পোলাও চাল, ডাল, চিনি, লবণ, পেঁয়াজ, রসুন, আলু, পটল, ঢেরস, মরিচ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।
এ ছাড়াও ডেটল সাবান, হুইল সাবান, জেট, টিস্যু, চা, টুথব্রাস, পেস্ট, মুড়ি, চানাচুর, করোনা দম্পত্তির ছেলের জন্য চিপস, জুস, চকলেটসহ বিভিন ব্যবহারিক আসবাবপত্র পৌঁছে দেন ছাত্রলীগ কর্মী সোহেল আহমেদ।
এ বিষয়ে সৈয়দ নজরুল ইসলাম জানান, করোনা দম্পতি যত দিন না সুস্থ হচ্ছে তাদের যাবতীয় দায়িত্ব আমরা নিয়েছি। তাদের জন্য একটি বাড়ি তৈরি করে দেবারও আশ্বাস দেন চেয়ারম্যান নজরুল ইসলাম।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশে করোনা মৃত্যুর হার ১.২৫ শতাংশ

স্টাফ রিপোর্টার :: দেশে করোনা শনাক্তের ১১৯তম দিনে এই ভাইরাসে আক্রান্ত হয়ে ...

0Shares