ব্রেকিং নিউজ

করোনার সময় ‘স্বপ্ন’র সাথে এগিয়ে আসলেন সংগীত শিল্পীরা

 

ঢাকা :: অতীতেও দেশের বিভিন্ন সংকটময় মুহুর্তে এগিয়ে এসেছেন এই দেশের সংগীত শিল্পীরা। গান গেয়ে, সুর তুলে বা বাদ্যে বাজনা বাজিয়ে যেমন অবদান রেখেছেন, তেমনি স্বেচ্ছাসেবক হিসেবেও ছিলেন প্রথম সারিতে। আর এবারও তার ব্যতিক্রম নয়। শহরের মানুষের খাবারের চাহিদা নিশ্চিত করতে দিন রাত শ্রম দিয়ে যাচ্ছে রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এর কর্মীরা। আর তাদের এই সংগ্রামে এবার পাশে এসে দাঁড়িয়েছেন সংগীত শিল্পীরা।

সম্প্রতি স্বপ্নের চলমান সংগ্রামে যুক্ত হয়েছেন গিটারিস্ট নবীন। এই শিল্পী জানান, ১৬ বছর ধরে গিটারিস্ট হিসেবে কাজ করছি। সংগীত জগতের অনেকের সঙ্গে কাজ করা হয়েছে আমার। স্বপ্নকে ধন্যবাদ জানাতে চাই, তারা সকলের জন্য কাজ করে যাচ্ছে। ৬ দিন আগে মালিবাগ শাখায় স্বপ্নের সঙ্গে কাজ শুরু করেছি আমি। স্বপ্নের মাধ্যমে দেশের মানুষকে সেবা দিতে পারাটাই লক্ষ্য থাকবে।

স্বপ্ন এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির শিল্পীদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, আমি নিজে একজন সংগীত শিল্পী। আমি মনে করি শিল্পীদের মধ্যে একটি আত্মার সর্ম্পর্ক আছে। এই দু:সময়ে মিউজিশিয়ানদের সব ধরনের শো বন্ধ রয়েছে। তাই আমাদের একে অপরের পাশে দাঁড়ানোর সময় এখনই। অনেকটা ভালোবাসা থেকেই স্বপ্নের মাধ্যমে দেশের মানুষের সেবা করতে এগিয়ে এসেছেন  বেশ কয়েকজন মিউজিশিয়ান। এমন একটি সময় স্বপ্নের পাশে থাকার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও সাধুবাদ জানাই।-প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি :: পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে টানা পাঁচদিন ...