ব্রেকিং নিউজ

করোনাভাইরাস প্রতিরোধে কাজ করছে ‘আমার মা ফাউন্ডেশন’

স্টাফ রিপোর্টার :: করোনাভাইরাস প্রতিরোধে তৃনমূল পর্যায়ে সচেতনতা তৈরীর লক্ষে গত কয়েক দিন ধরে দেশের বিভিন্ন স্থানে প্রচারা চালিয়ে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমার মা ফাউন্ডেশন’।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, সারা দেশে প্রায় ২৫শ ভলেন্টিয়ার এই কাজে অংশ নিচ্ছেন।প্রথম পর্যায়ে দেশের বিভিন্ন জেলায় করোনা নিরাপত্তা সামগ্রী মাস্ক, সাবান, টিস্যু, স্যানিটাইজার বিতরণ করা হয়। প্রচারণায় করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার জন্য সবাইকে আহবান হচ্ছে।

ভিন্ন ভিন্ন স্থানে স্থানীয় প্রশাসন, নির্বাচিত প্রতিনিধিরা এসব কার্যক্রমের শুভ সূচনা করেন। আমার মা ফাউন্ডেশনের চেয়ারম্যান জি এম কামরুল হাসান ঢাকায় এই কার্যক্রমের উদ্বোধন করেন।

আমার মা ফাউন্ডেশনের গণসংযোগ কর্মকর্তা পিয়ার হোসাইন বলেন, আমাদের এ কাজে বিভিন্ন ব্যাক্তি প্রতিষ্ঠান আর্থিক ভাবে সহযোগিতা করছে। বাংলাদেশ সেলস্ এন্ড মার্কেটিং এসোসিয়েশনও এগিয়ে এসেছে।

সংগঠনটির সাধারণ সম্পাদক হাসান আল মামুন ও সাংগঠনিক সম্পাদক মাহমুদউল্লাহ জানান, করোনা প্রতিরোধে আমার মা ফাউন্ডেশন ঢাকার বিভিন্ন এ্যাপার্টমেন্ট ভবনে সচেতনতামূলক ব্যানার ফেইসটুন ও প্রচারপত্র বিলি করছে।একই সাথে স্প্রে কার্যক্রমও অব্যাহত রেখেছে।

আমার মা ফাউন্ডেশনের চেয়ারম্যান জি এম কামরুল হাসান জানান, এই কার্যক্রম চালাতে ব্যাপক অর্থের প্রয়োজন হচ্ছে, এক্ষেত্রে অনেকেই সহযোগিতা করছেন, তাদেরকে সহযোগিতার জন্য ধন্যবাদ।তবে এ ক্ষেত্রে আরও বড় সহযোগিতার প্রয়োজন। বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৭৩ কোটি ২০ লাখ ডলার ঋণ দিচ্ছে আইএমএফ

স্টাফ রিপোর্টার :: করোনাভাইরাসের চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশকে ৭৩ কোটি ২০ লাখ ডলার ...