ব্রেকিং নিউজ

করোনাভাইরাস প্রতিরোধে কাজ করছে ‘মানুষের মুখে হাসি’ সংগঠন

নোয়াখালী :: করোনাভাইরাস প্রতিরোধে সমাজের তৃনমূল পর্যায়ে সচেতনতা তৈরীর লক্ষে গত নয় দিন থেকে নোয়াখালীতে প্রচারাভিযান চালিয়ে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন “মানুষের মুখে হাসি”।

গত শনিবার (২১ মার্চ) সকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নোয়াখালী সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু এবং মানুষের মুখে হাসির সভাপতি এ এস এম নাসিম।

প্রচারাভিযানে সংগঠনটির প্রায় ২০ জন স্বেচ্ছাসেবী জেলার বিভিন্ন স্থানে মাইকিং, বিনামূল্যে মাস্ক, সাবান ও লিপলেট বিতরন করেন এবং করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার জন্য সবাইকে আহবান জানিয়ে আসছেন।

সংগঠনটির সভাপতি এ এস এম নাসিম জানান, ‘আমরা স্বেচ্ছাসেবীরা সবার মাঝে সচেতনতা তৈরীর লক্ষে আমাদের সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা কেবল মাস্ক ও সাবান বিতরনের মধ্যে সীমাবদ্ধ না থেকে সবাইকে এসবের সঠিক ব্যাবহার ও প্রয়োজনিয়তা সম্পর্কে অবগত করছি। দেশের প্রয়োজনে যতদিন কাজ করতে হবে ততদিন আমরা কাজ করে যাব।’

সংগঠনটির স্বেচ্ছাসেবক আবদুল্যাহ আল মামুন রাহাত- স্বেচ্ছাসেবীদের জন্য প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী না থাকায় নিজেদের নিরাপত্তা হুমকির মুখে পড়তে পারে বলে আশংকা করে সরকারিভাবে সকল স্বেচ্ছাসেবী সংগঠনকে অতিদ্রুত সুরক্ষা সামগ্রী প্রদানের জোরদাবী জানান।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকিত ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মুজাহিদুল ইসলাম সোহেল,  নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ...