ব্রেকিং নিউজ

করোনাভাইরাসে ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনী জেলার সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন আজ বিকাল ৫.৪০ মিনিটে ঢাকার আসগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহীর রাজেউন)।

এর আগে বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে তাকে অ্যাম্বুলেন্স করে ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন থেকে রাজধানীর আসগর আলী হাসপাতালে আনা হয়।

ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী জানান, অক্সিজেন স্যাচুরেশন কাজ না করায় অবস্থার অবনতি হচ্ছিল। তার চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে ঢাকায় স্থানান্তর করা হয়।

এর আগে জেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, শ্বাসকষ্ট অনুভব করলে রবিবার দুপুরে হাসপাতালের চতুর্থ তলার আইসোলেশনে ভর্তি হন তিনি। শুক্রবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের নমুনা শনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন ১৭তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে সরকারি চাকরিতে যোগদান করেছিলেন। তার স্ত্রী ডা. নাদিরা দিলরুবা স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক। তাদের একমাত্র মেয়ে এবার এসএসসি পাস করেছে।

ফেনীর মেধাবী সন্তান সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন সদর উপজেলার লেমুয়ার দেওয়ানজি বাড়ির মরহুম দেওয়ান মাহবুবুল হকের বড় সন্তান। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় শোক দিবসে ডিএলআরসি অফিসের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার :: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ ...