এস. এম ছাব্বির হোসেন, কয়রা (খুলনা) প্রতিনিধি ::
কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে প্রথম ধাপের শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে ১০ ডিসেম্বর দিবাগত সন্ধ্যার পরে এ কম্বল বিতরণ শুরু করা হয়। 
কয়রা বাজারের অসহায়, দিনমজুর ও হত দরিদ্র পথচারীদের মাঝে কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দুল কবির সম্রাট ও সাধারণ সম্পাদক এম, রকিব হাসানসহ ইউনিটির অন্যান্য সদস্যরা মিলে শীত বস্ত্র ও কম্বল বিতরণ করেন।
ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দল কবির সম্রাট বলেন, আমরা প্রতি বছরই শীতের মৌসুমে আমাদের নিজ উদ্যোগে অসহায় ছিন্ন মূল মানুষের মাঝে ধারাবাহিকভাবে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় এ বছরের প্রথম পর্বে ২৫ জন ছিন্নমূল মানুষের মাঝে আজ কম্বল বিতরণ করেছি। পরবর্তীতে বিভিন্ন ধাপে আরো অনেক বেশি বেশি কম্বল ও শীত বস্ত্র বিতরণের উদ্যোগ হাতে নিয়েছি। গত বারের চেয়ে এবার আরও বেশি মানুষকে শীত বস্ত্র ও কম্বল সহায়তা করার পরিকল্পনা আমাদের আছে। যা ধারাবাহিক ভাবে সম্পন্ন করবো ইনশাআল্লাহ।
সাধারণ সম্পাদক এম, রকিব হাসান বলেন, এ উদ্যোগে ইউনিটির সকলের সহযোগিতা থাকলেও সভাপতির মহতী উদ্যোগের কারণে এ সেবামূলক কর্মকাণ্ডে আমরা শরিক হতে পেরে মনে তৃপ্তি লাগে। আমরা আরও বড় পরিসরে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র ছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের জন্য চেষ্টা করছি।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here