ব্রেকিং নিউজ

কমলনগর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন আলা উদ্দিন সবুজ

কমলনগর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন আলা উদ্দিন সবুজলক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নিতে আলোচনায় আলা উদ্দিন সবুজ। নির্বাচনে অংশ নিতে ইতমধ্যে তাঁর প্রচার-প্রচারণা চোখে পড়ছে। তাঁর বাবা মাষ্টার সায়েফ উল্লাহ চর কালকিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

গত উপজেলা পরিষদ নির্বাচন সূত্রে জানা যায়, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে সাড়ে ১৪হাজার ভোট পেয়ে দ্বিতীয় হন।

তাঁর দাদা মরহুম সুলতান আহমেদ দীর্ঘ ৩০বছর যাবত ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন এবং তাঁর বাবা বর্তমান চর কালকিনি ইউনিয়ন পরিষদে দীর্ঘ ২৭বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে তাঁর দাদা মরহুম সুলতান আহমদ মুক্তিযোদ্ধাদের সহযোগী হিসেবে অগ্রণী ভূমিকা রেখেছেন।

আওয়ামী পরিবার থেকে বেড়ে ওঠা এই রাজনীতিবিদ এই নির্বাচনে আওয়ামীলীগের সমর্থনে নির্বাচনে অংশ নিতে চান।

দলীয় সূত্রমতে, ২০১৪সালের ৫জানুয়ারি এবং সদ্য শেষ হওয়া ২০১৮সালের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিজয় সুনিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের নিয়ে কাজ করেছেন। এতে বিপুল ভোট পান আওয়ামী সমর্থিত প্রার্থী।
নির্বাচনে অংশ নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে আলা উদ্দিন সবুজ বলেন, “কমলনগরের সাধারণ মানুষ থেকে শুরু করে সর্ব মহলের মানুষের দাবির প্রেক্ষিতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছি। কমলনগরের নদীভাঙা, অসহায়, মেহনতি মানুষের পাশে থেকেছি সব সময়। আগামিতে তাদের পাশে থাকার পাশাপাশি উপজেলাকে মাদকমুক্ত করা এবং উপজেলার সার্বিক উন্নয়নের জন্য কাজ করতে চাই। সেজন্য আমি বিশ্বাস করি আমার দল আমার কাজের মূল্যায়ন করে আমাকে দলের শতভাগ সমর্থন দিবে।”

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভর্তি

বিএসএমএমইউতে খালেদার চিকিৎসা শুরু

স্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ...