ব্রেকিং নিউজ

কমলনগরে হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে ‘স্বপ্নজয় ফাউন্ডেশন’

    কমলনগরে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে স্বপ্নজয় ফাউন্ডেশনকমলনগরে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে স্বপ্নজয় ফাউন্ডেশন

লক্ষ্মীপুরের কমলনগরে স্বেচ্ছাসেবী সংগঠন ”স্বপ্নজয় ফাউন্ডেশন” এর উদ্যোগে হতদরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১১ এপ্রিল) উপজেলার বিভিন্ন স্থানে উপহার সামগ্রী বিতরণ করে সংগঠনটি। এতে প্রায় শতাধিক হতদরিদ্র, দিনমজুর ও খাদ্য সামগ্রী না পাওয়া কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন তারা। বিতরণকৃত দ্রব্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ ও লবণ।

স্বপ্নজয় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাদাত হোসেন সুমন বলেন, বিশ্বব্যাী ছড়িয়ে পড়া (কোভিড-১৯) নভেল করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে আমরা সকলেই অসহায়দের পাশে থেকে এ দুর্যোগ মোকাবেলা করতে হবে। তারই ধারাবাহিকতায় স্বপ্নজয় ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী কমলনগরের হতদরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। তবে সামাজিক মর্যাদার কথা বিবেচনা করে ত্রাণ বিতরণের সময় অসহায় মানুষদের কোনো প্রকার ছবি না তুলেই এ বিতরণ কার্য সম্পন্ন করেছি। সমাজের এ অসহায় মানুষগুলোর ক্ষুধার যন্ত্রণা ও আর্থিক সংকটের কথা উপলবদ্ধি করে দেশের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি।

বিতরণকৃত এ খাদ্য  সামগ্রীগুলো মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন স্বপ্নজয় ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জিহান মাহমুদ কোয়েল, সিনিয়র সহ-সভাপতি মো: সুমন সাইফ, সহ-সভাপতি সাহেদুর রহমান সাহেদ, সাংগঠনিক সম্পাদক মো: রবিন হোসাইন, অর্থ সম্পাদক আল আমিন, সহ-অর্থ সম্পাদক মো: ফাহাদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: তাওহীদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আর্থিক সহায়তার ...