ব্রেকিং নিউজ

কমলনগরে মুসল্লীদের মাস্ক দিয়ে করোনা প্রতিরোধে সৌদি প্রবাসীর ক্যাম্পেইন

ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

জুনাইদ আল হাবিব: করোনা ভাইরাস থেকে সুরক্ষায় লক্ষ্মীপুরের কমলনগরের চর মার্টিনে মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন সৌদি প্রবাসী সালাহ উদ্দিন সুমন। শনিবার (২৮মার্চ) রাতে হাজী শাহে আলম মেম্বার জামে মসজিদের সামনে স্থানীয় মুসল্লীদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সৌদি প্রবাসী সালাহ উদ্দিন সুমন, হিলফুল ফুজুল ছাত্র ঐক্য সংঘের প্রতিষ্ঠাতা মুফতি নুরুল ইসলাম, ফার্মেসি চিকিৎসক মোস্তাফিজুর রহমান।

জানা যায়, স্থানীয় এ সৌদি প্রবাসী করোনা ভাইরাস প্রতিরোধে মসজিদের মুসল্লীদের মাঝে করোনা ভাইরাস থেকে সচেতনতা সৃষ্টির জন্য এমন উদ্যোগ নেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় ব্যবসায়ী মো. শাহজান, আলমগীর হোসেন, জয়নাল আহম্মেদ, মহসিন চৌধুরী, নুরুল হক, জাহাঙ্গীর আলম, শাহাদাত হোসেন, প্রবাসী রুবেল হোসেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের ছাত্র রাকিব হোসেন রাপি, মোহাম্মদ আলি জিন্নাহ প্রমুখ।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, এ সৌদি প্রবাসী বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে নিজের সামর্থানুয়ী দাঁড়ান। তারই অংশ হিসেবে করোনা প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করেন। তার এই উদ্যোগে স্থানীয়ওরা বেশ আনন্দিত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোলার ইলিশা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার :: জন অংশীদারিত্বে টেকসই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ...