কমলনগরে ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে জখমজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের জের ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলে বিরুদ্ধে বিক্ষোভ করায় নবগঠিত ছাত্রলীগ সভাপতি মাইন উদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে ছাত্রলীগের সদ্য বিলুপ্ত হওয়া কমিটির নেতাকর্মীরা। এসময় আরও ৩জন আহত হয়।

শুক্রবার দুপুর ২টার দিকে হাজিরহাট-কাদিরপন্ডিতেরহাট সড়কের জাজিরা এলাকায় এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ সভাপতি মাইন উদ্দিনসহ আহতদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যরা হলেন, চর মার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু ভুঁইয়া, চর কাদিরা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড সভাপতি ওমর ফারুক সাগর।

স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভুঁইয়াকে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল লাঞ্ছিত করার প্রতিবাদে কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজারে সকাল ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিনের নেতৃত্বে পুলিশ পাহারায় বিক্ষোভ মিছিল বের করা হয়।

একই মিছিল থেকে ডাকাত খোকনের হাতে হাতুড়ী পেটায় নিহত রামগতির চর আবদুল্লা ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতেও শ্লোগান দেওয়া হয়। মিছিল শেষে মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সম্প্রতি বিলুপ্ত হওয়া ছাত্রলীগের কমিটির নেতাকর্মীরা ছাত্রলীগ নেতা মাইন উদ্দিনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এসময় আরও ৩জনকে মারধর করে তারা।

কমলনগর উপজেলা নবগঠিত ছাত্রলীগের সভাপতি আহত মাইন উদ্দিন জানান, কমিটি গঠনের জের ধরে বিলুপ্ত কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব ও ছাত্রলীগ নেতা হারুনসহ আরও কয়েকজন আমাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এসময় আমার সাথে থাকা নেতাকর্মীদেরকেও মারধর করা হয়।

সদ্য বিলুপ্ত হওয়া কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু বলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের বিরুদ্ধে বিক্ষোভ করায় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা তাদেরকে ধাওয়া করে। এ সময় দ্রুত গতিতে মোটরসাইকেল যোগে পালাতে গেলে দুর্ঘটনায় তারা আহত হয়। কুপিয়ে জখম করার ঘটনা সত্য নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ছাত্রলীগের সভাপতির ওপর হামলার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here