কমলনগরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সিএনজি চালিত এম্বুলেন্স হস্তান্তর
চাবি হস্তান্তর

লক্ষ্মীপুরের কমলনগরের চর ফলকন ইউনিয়নের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত ও ডেলিভারি রোগীদের স্বাস্থ্যসেবায় সিএনজি চালিত এম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার(১০সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এমন আয়োজন করে চর ফলকন ইউনিয়ন পরিষদ।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন, উপজেলা ভূমি কর্মকর্তা(এসি ল্যান্ড) পুদম পুষ্প চাকমা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাম্মেল হোসেন, চর ফলকন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হারুনর রশিদ প্রমুখ।

এ সময় পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাফরিন আক্তারের হাতে এলজিএসপি (২০১৮-১৯) অর্থবছর প্রকল্পের আওতায় এম্বুলেন্স চালিত সিএনজিটির চাবি তুলে দেয়া হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশা প্রকাশ করে বলেন, প্রান্তিক জনপদের মানুষের স্বাস্থ্য সেবার পরিবর্তন আনতে সরকার কাজ করে যাচ্ছে। সে লক্ষে চর ফলকন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে প্রসূতি মায়েদের সেবা সিএনজি চালিত এম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। এখানে ২৪ঘন্টা নরমাল ডেলিভারি হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here