শাব্বির এলাহী, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী নেতা জাহাঙ্গীর মুন্না রানা ব্যক্তিগত ও পারিবারীক কারণে দলের সকল প্রকার দায়-দায়িত্ব ও পদ পদবি থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন।
বৃহস্পতিবার বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলা সদরের সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে তিনি এ অব্যাহতি নেন। তার এ অব্যাহতি বিএনপি-কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটি থেকে শুরু করে জেলা ও উপজেলসহ তৃণমূল পর্যায়ে অবগত করার অনুরোধ জানিয়েছেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে কমলগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মুন্না রানা জানান, রাজনৈতিক কর্মকান্ড ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে সবসময় সাধারণ জনগণের পাশে ছিলেন। অতীতের মত আগামীতেও সকল কর্মকান্ডে আমি সাধারণ জনগণের পাশে থাকব। কিন্তু ব্যক্তিগত ও পারিবারীক কারণে বিএনপির সকল প্রকার দায়-দায়িত্ব পদবি থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিলাম।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাহাঙ্গীর মুন্না রানা জানান, বিএনপি থেকে অব্যাহতি নিলেও, তিনি আপাতত কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হচ্ছেন না। তিনি একজন সমাজকর্মী হিসেবেই থাকতে চান এবং মানুষের কল্যাণে ভূমিকা রাখতে চান।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here